আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

এমপি লিপির নির্দেশনায়,কিশোরগঞ্জে ৪ হাজার পরিবারের পাশে সৈয়দ আশফাকুল ইসলাম টিটু

বিশেষ প্রতিনিধি মোঃ মানিক মিয়া

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি’র নির্দেশনায়  কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহবায়ক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর সৌজন্যে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া প্রায় ৪ হাজার বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছানো হয়। দুই উপজেলার পৌরসভাসহ কিশোরগঞ্জ সদর উপজেলায় ১১ এবং হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে কর্মহীন হয়ে পড়া গরিব, অসহায়, দুস্থ ও দিনমজুরদের খাদ্য সামগ্রী প্রদার করা হয়। পাশাপশি করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া কিশোরগঞ্জ জেলার প্রায় ৩০০ হকার্সকে চাল, ডাল, আলু, তেল, পিয়াজ, সাবান, লবণ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সহায়তা প্রদান করা হয়। আওয়ামীলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ আওয়ামী সংগঠনের নেতাকর্মীবৃন্দ এসকল খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেন।

এর আগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি’র নির্দেশনায় কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সৌজন্যে জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী, সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমানের মাধ্যমে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মোঃ মঞ্জুরুল হকের নিকট সুরক্ষা কিট হস্তান্তর করেন। এসব সুরক্ষা কিটের মধ্যে রয়েছে পিপিই ২০০টি, ফেস মাস্ক ২০০টি, হ্যান্ড গ্লোভস ৩০০টি ও ১টি স্প্রে মেশিন। পরে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিনের হাতে সুরক্ষা সামগ্রী হিসেবে ৫০০টি মাস্ক, ১০০টি হ্যান্ড গ্লোভস, ৫০০টি হ্যান্ড স্যানিটাইজার, ৩০০টি সাবান ও দুইটি স্প্রে মেশিন বিতরণ এবং হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেেেক্সর চিকিৎসক-নার্স, উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী এবং সাধারণ মানুষের মাঝে বিতরণের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহবায়ক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু জানান, ডাক্তারদের চিকিৎসা সুরক্ষা সামগ্রী ছাড়াও  জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনে হ্যান্ড সেনিটাইজার বিতরণসহ কয়েক হাজার মানুষের মাঝে হ্যান্ড সেনিটাইজার, মাস্ক, ১৫ টি স্প্রে মেশিনসহ অসহায় কর্মহীন হয়ে পড়া চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে, ইনশাআল্লাহ এ ধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যহত থাকবে ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category