আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ওয়ালী নেওয়াজ খান কলেজের সভাপতি, নবনিযুক্ত অধ্যক্ষ-উপাধ্যক্ষ সংবর্ধিত

কিশোরগঞ্জ বিশেষ প্রতিনিধি সাদেক মিয়া: কিশোরগঞ্জ জেলা সদরের ঐতিহ্যবাহী ওয়ালী নেওয়াজ কলেজের গভর্নিং বডির সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, নবনিযুক্ত অধ্যক্ষ প্রফেসর মো. আল আমিন ও উপাধ্যক্ষ মো. ফজলুর রহমানকে সম্মাননা প্রদান করা হয়েছে।

রোববার (১১ অক্টোবর) দুপুরে অধ্যক্ষের কার্যালয়ে কলেজের প্রধান সহকারী মো. জাহাঙ্গীর শাহ্ বাদশাহ্র উদ্যোগে অফিস প্রশাসনের পক্ষ থেকে এই সম্মাননা প্রদান করা হয়।

দক্ষ প্রশাসক হিসেবে কলেজ পরিচালনা করায় গভর্নিং বডির সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহানকে এবং নবনিযুক্ত হওয়ায় অধ্যক্ষ প্রফেসর মো. আল আমিন ও উপাধ্যক্ষ মো. ফজলুর রহমানকে আনুষ্ঠানিকভাবে এই সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে তাঁদের হাতে অফিস প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

এ সময় ভুগোল ও পরিবেশ বিষয়ের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. হারুন অর রশিদ, হিসাব বিজ্ঞান বিষয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. জৈন উদ্দিন, এমবিএ (প্রফেশনাল) কোর্স কো-অর্ডিনেটর সুবেশ চন্দ্র ভট্টাচার্য্য, বিবিএ (প্রফেশনাল) কোর্স কো-অর্ডিনেটর তানভীর মাহমুদ শোয়েব, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান মীর মোহিত আল ফারুকী, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান রুপা চক্রবর্ত্তী, হিসাব বিজ্ঞান বিষয়ের সহকারী অধ্যাপক এ কে এম বদরুদ্দোজা, ফিন্যান্স বিষয়ের প্রভাষক তাহমিনা তানিয়া, গ্রন্থাগারিক মো. শাহীনূর আলম, সহকারী গ্রন্থাগারিক আলী হায়দার প্রমুখ ছাড়াও অনুষ্ঠানের প্রধান পৃষ্টপোষক কলেজের প্রধান সহকারী মো. জাহাঙ্গীর শাহ্ বাদশাহ্, অফিস সহকারী টগর রানী সাহা, সারোয়ার জাহান, শফিউজ্জামান আকন্দ ও জুলহাস উদ্দিনসহ চতুর্থ শ্রেণির কর্মরত সকল কর্মচারী উপস্থিত ছিলেন।উপস্থিত সকলেই নবনিযুক্ত অধ্যক্ষ ও উপাধ্যক্ষের কর্মদক্ষতায় কলেজের উত্তরোত্তর উন্নতি ও সফলতা কামনা করেন

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category