আজ ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

কটিয়াদীতে ট্রাকচাপা: পুত্রবধূর পর মারা গেলেন শ্বশুরও

কটিয়াদীর প্রতিনিধি সুমন মিয়া: কিশোরগঞ্জের কটিয়াদীতে শ্বশুরের সাথে মোটর সাইকেলযোগে যাওয়ার সময় ট্রাকচাপায় ঘটনাস্থলে মারা যান মোটর সাইকেল আরোহী স্মৃতি আক্তার (২০)। এ ঘটনায় গুরুতর আহত হন নিহত গৃহবধূর শ্বশুর মোটর সাইকেল চালক কুতুব উদ্দিন (৫৫)।

তিন ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হেরে গেছেন কুতুব উদ্দিন। আশঙ্কাজনক অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নরসিংদীতে রোববার (১৮ অক্টোবর) দুপুর দেড়টার দিকে মারা গেছেন তিনি।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার চরিয়াকোনা এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। তখন ঘটনাস্থলেই স্মৃতি আক্তার মারা যান।

নিহত স্মৃতি আক্তার এক সন্তানের জননী। তিনি বাজিতপুর উপজেলার বিলপাড় গজারিয়া গ্রামের মাসুম মিয়ার স্ত্রী এবং কটিয়াদী উপজেলার চরপুক্ষিয়া গ্রামের পুলিশ কনস্টেবল শামসুল আলম পণ্ডিতের মেয়ে।

এছাড়া নিহত কুতুব উদ্দিন বাজিতপুর উপজেলার বিলপাড় গজারিয়া গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে।

জানা যায়, রোববার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে কুতুব উদ্দিন তার পুত্রবধূ স্মৃতি আক্তারকে নিয়ে মোটর সাইকেলে করে বিলপাড় গজারিয়া থেকে কটিয়াদী যাচ্ছিলেন।

পথে চরিয়াকোনা এলাকায় পেছন থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৩-০১৫৪) নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্মৃতি আক্তারের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত হন শ্বশুর কুতুব উদ্দিন।

গুরুতর আহত কুতুব উদ্দিনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি দেখে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়।

সেখানে নিয়ে যাওয়ার পথে নরসিংদী পৌঁছার পর দুপুর দেড়টার দিকে তিনি মারা যান।

একই দুর্ঘটনায় পুত্রবধূ ও শ্বশুরের এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পরিবার এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আব্দুস ছোবহান বলেন, ঘটনার পর নিহত নারীর লাশ উদ্ধার, ঘাতক ট্রাক ও মোটর সাইকেল আটক করা হয়। তবে ঘটনার পর পরই ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category