আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কটিয়াদীতে হেমন্তকালীন সাহিত্য আসর অনুষ্ঠিত

প্রতিনিধি সুমন মিয়া: কিশোরগঞ্জের কটিয়াদীতে হেমন্তকালীন সাহিত্য আসর অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ নভেম্বর) বিকালে পৌর সদরের রিয়াজ ভবনের ২য় তলায় কটিয়াদী সাহিত্য সংসদের আয়োজনে এই আসর অনুষ্ঠিত হয়।

কবি মেরাজ রাহীমের সভাপতিত্বে আয়োজিত আসরে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আধুনিককালের অন্যতম কবি, গীতিকার ও কন্ঠশিল্পী জাকির জাফরান।

সুকুমার রায় আবৃত্তি পরিষদের সভাপতি আবৃত্তিশিল্পী প্রভাষক শামসুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক বাচিকশিল্পী পীযুষ কান্তি সরকার প্রধান আলোচক জাকির জাফরানকে সাহিত্য আসরে ফুল দিয়ে বরণ করেন।

আসরটি সঞ্চালনা করেন কটিয়াদী রক্তদান সমিতির সমন্বয়ক ও কটিয়াদী সাহিত্য সংসদের যুগ্ম সম্পাদক বদরুল আলম নাঈম।এতে বিশিষ্ট রাজনীতিক আব্দুর রহমান রুমী, কটিয়াদী সাহিত্য সংসদের সহ-সভাপতি কবি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক কবি প্রভাষক দীপা বর্মন, সাংবাদিক ও আবৃত্তিশিল্পী রফিকুল হায়দায় টিটু, সাংবাদিক ও গল্পকার রুহুল আমিন রাজু, কবি ও আবৃত্তিশিল্পী রাজীব সরকার পলাশ, আবৃত্তি শিল্পী ওমর ফারুক, কবি বেবি মোস্তফা, কবি নাদিম ইবনে নাসির খান, বাচিক শিল্পী বিপুল পাল, কবি গোলাপ আমিন, কবি ও যাদু শিল্পী পলাশ বিশ্বাস, কবি এম হাবিবুর রহমান, সরকারি কর্মচারি কল্যাণ ক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংবাদিক মিয়া মো. সিদ্দিক, শিক্ষক আমান উল্লাহ প্রমুখ কবিতা আবৃত্তি ও স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category