আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

করোনা ভাইরাস নিয়ন্ত্রণে কিশোরগঞ্জ জেলা পুলিশের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি: মোঃ মানিক মিয়া, কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে  বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৯ ফেব্রুয়ারী) দুপুর আড়াইটায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে কর্মপরিকল্পনা প্রনয়ন ও উদ্ভুত আইন শৃঙ্খলা সংক্রান্ত স্টেকহোল্ডারদের সাথে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)।
বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত নাজমুল ইসলাম সোপান ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মিজানুর রহমান। এতে উন্মুক্ত আলোচনায় অংশ গ্রহন করেন- কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি বেলাল হোসেন, জেলা পরিবহন মালিক সমিতির আহ্বায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন, জেলা সিভিল সার্জনের প্রতিনিধি ডা. মোঃ মুরাদ মজুমদার, জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল, সিনিয়র সাংবাদিক আলম সারোয়ার টিটু, সাংবাদিক নূর মোহাম্মদ, আশরাফুল ইসলাম, মনোয়ার হোসেন রনি, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, পাগলা মসজিদের খতিব মাওলানা আশরাফ উদ্দিন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাসুম খান, কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি আসাদুজ্জামান খান মনির সাধারণ সম্পাদক রফিকুজ্জামান খান শওকত, মহিলা আওয়ামীলীগ নেত্রী ডা.রুবি ইসলাম, বড়বাজার ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, সাংগঠনিক সম্পাদক ইমদাদুল ইসলাম স্বপন, জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম প্রমূক। আলোচনার শুরুতেই ভিডিও চিত্রের মাধ্যমে করোনা ভাইরাস এর আবির্ভাব রোগের লক্ষণ ও প্রতিকারের বিষয়ে বিস্তারিত প্রদর্শিত করা হয়। তাতে উল্লেখ করা হয় ডিসেম্বরে শুরু হওয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চীনে এ পর্যন্ত ২০৩২ জনের প্রানহানী ও ৭২৪৩৬ জন আক্রান্ত হয়। তাই, করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য আমাদের দেশে আগাম প্রস্তুতি স্বরূপ এই বিশেষ মতবিনিময় সভা। এসময় উপস্থিত ছিলেন জেলার সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধান, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা কর্মচারীগন সহ ইসলামী চিন্তাবিদ, রাজনৈতিক, সুশীল সমাজ ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category