আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রতিনিধি বুরহান উদ্দিন: কিশোরগঞ্জ জেলা শহরের বড়বাজার ভূঁইয়া মসজিদ সংলগ্ন এলাকার একটি ভাড়া বাসায় মোছা: মাকসুদা খাতুন (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। বুধবার দুপুর থেকে মৃত গৃহবধূর শশুড় কবির হোসেন, শাশুড়ী আয়শা আক্তার, ননদ সূচি ও ননদের জামাই সবুজ পলাতক রয়েছে। জেরিন নামে তার একটি কন্যা সন্তান রয়েছে। নিহত মাকসুদা খাতুন জেলা শহরের গাইটাল সাবুতাজ স্কুল রোডের মৃত রজব আলীর মেয়ে। মাকসুদা সিংগাপুর প্রবাসী সাদবির আহমেদের স্ত্রী।

নিহতের পরিবারের সদস্যরা বলছেন, আমরা মাকসুদার শরীরে আঘাতের চিহ্ন দেখেছি। এটা আত্মহত্যা হতে পারে না। এটি হত্যা। এ মৃত্যু স্বাভাবিক না। আমাদের মাকসুদা এমন করতেই পারে না।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দাম্পত্যজীবনে তাদের একটি কন্যা সন্তান জন্মগ্রহন করে। মাকসুদার শশুড়, শাশুড়ী, ননদ ও ননদের স্বামীর মাঝে প্রায় সময় পারিবারিক কলহ লেগে থাকতো। মঙ্গলবার রাত ১১টার দিকে মাকসুদার ভাইদের কাছে খবর আসে মাকসুদা গলায় ফাঁস দিয়েছে।

এ ঘটনায় বুধবার দুপুরে নিহতের ভাই সানাউল্লাহ বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে শশুড় কবির হোসেন, শাশুড়ী আয়শা আক্তার, ননদ সূচি ও ননদের জামাই সবুজকে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা করেন।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইন চার্জ (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, এ ঘটনায় ৩০৬ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category