আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে দুই সিএনজির মাঝে চাপা পড়ে প্রাণ গেলো বাস হেলপারের

প্রতিনিধি সুমন মিয়া: কিশোরগঞ্জে বাস থেকে নেমে রাস্তা পারাপার হতে গিয়ে সিএনজিচালিত দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের সময় মাঝে চাপা পড়ে হাবিবুল্লাহ (৩০) নামে এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। তবে এ ঘটনায় দুই সিএনজির কোন যাত্রী আহত হননি।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর ১টায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের নান্দলা এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত হাবিবুল্লাহ কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের নান্দলা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। তিনি যাতায়াত পরিবহনের বাসে হেলপার হিসেবে কাজ করতেন।

এ ঘটনায় সিএনজিচালিত দুটি অটোরিকশাকেই জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

কটিয়াদী হাইওয়ে থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুস সোবহান জানান, ভৈরব থেকে যাতায়াত পরিবহনের একটি বাসে করে হাবিবুল্লাহ নান্দলায় নামেন। বাড়িতে যাওয়ার জন্য তিনি রাস্তা পার হচ্ছিলেন।

এ সময় কিশোরগঞ্জগামী একটি সিএনজিচালিত অটোরিকশা ভৈরবগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের সময় হাবিবুল্লাহ দুটি সিএনজির মাঝে চাপা পড়েন।

এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই হাবিবুল্লার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, এ ঘটনায় দুই সিএনজির কোন যাত্রী আহত হয়নি। ঘটনার পর পরই উভয় সিএনজি চালক পালিয়ে যায়।

থানা পুলিশ ও হাইওয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সিএনজি দুটি জব্দ করে। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category