আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে সৈয়দ নজরুল ইসলামের ম্যুরাল উদ্বোধন

প্রতিনিদি আবু বক্কর সাব্বির (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের এমপি ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি কিশোরগঞ্জ সফরে এসে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে বিশেষ মিটিংয়ে অংশগ্রহণ করে জেলা পরিষদ কর্তৃক স্থাপিত সৈয়দ নজরুল ইসলাম চত্বরে বাংলাদেশের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের ম্যুরালের উদ্বোধন করেন।

বুধবার (২৬ আগস্ট) দুপুর ১২টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করে যশোদল এলাকার খোঁজ খবর নেন এবং জেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে যান। সেখান কিশোরগঞ্জ শহরের আখড়া বাজার ব্রীজ সংলগ্ন অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম চত্বরে ম্যুরাল উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, পৌর মেয়র মাহমুদ পারভেজ মিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল কাদির মিয়া, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা আক্তার, মহিনন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনছুর আলী, জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

পরে তিনি নরসুন্দা লেকসিটি পরিদর্শন করেন। তারপর গুরুদয়াল সরকারি কলেজের মুক্তমঞ্চে যান এবং সৈয়দ আশরাফুল ইসলামের স্বপ্নের লেকসিটি উন্নয়ন প্রকল্পের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। তারপর দুপুর ২টায় সার্কিট হাউজ সম্মেলন কক্ষে পরিকল্পিত কিশোরগঞ্জের উদ্যোগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত শিশুদের খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করেন। এতে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শরীফুল ইসলাম।

এরপর তিনি সদর উপজেলা আওয়ামী লীগের হাতে নিজস্ব তহবিলের ১ লাখ টাকার চেক হস্তান্তর করেন সংগঠনের দলীয় কার্যক্রমের জন্য। বিকাল ৪টায় হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সাথে মত বিনিময় সভা করেন এবং হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যক্রমের জন্য ১ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন। পরে তিনি কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category