আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ১৭০ লিটার চোলাই মদ এবং ১টি সিএনজি’সহ মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জর জেলা প্রতিনিধি সাদেক মিয়া: র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে কিশোরগঞ্জ মডেল থানাধীন চৌদ্দশত উত্তরপাড়া এলাকা হতে ১৭০ লিটার চোলাই মদ এবং ১টি সিএনজি’সহ ১ জন মাদক ব্যবসায়ী আটক করেছে।
জানা যায়, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।
উক্ত মাদক ব্যবসায়ী চক্রকে গ্রেফতারের জন্য র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়। এ প্রেক্ষিতে র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক টহল দল অদ্য ১২ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ অনুমান ০৭.০০ ঘটিকার সময় টহল ডিউটি করাকালীন কিশোরগঞ্জ জেলার মডেল থানাধীন চৌদ্দশত পুরতান বাজার হইতে চৌদ্দশত বোর্ড বাজারগামী পাঁকা রাস্তার উপর পৌছামাত্র চৌদ্দশত পুরাতন বাজার দিক হইতে আসা একজন সিএনজি চালক তার সিএনজির উপরে কয়েকটি প্লাষ্টিকের বস্তা বহন করে যাওয়ার সময় সন্দেহ হইলে অফিসার্স ও ফোর্সের সহায়তায় তাকে আটক করা হয় এবং আটককৃত ব্যক্তির দেহ এবং সিএনজি তল্লাশী করে সিএনজি হইতে ০৬ টি প্লাষ্টিকের বস্তায় মোট ১৭০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ সুমন মিয়া (২২), পিতা- আঃ কাদির, সাং- বিলপাড় দরগাঁও (০৫নং ওয়ার্ড), ইউনিয়ন-দরগাঁও, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ বলে জানায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামী জানায় যে, দীর্ঘদিন যাবৎ অবৈধ দেশীয় তৈরী চোলাই মদ (মাদক) সরকারী অনুমোদন ব্যাতিত অবৈধ ভাবে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category