আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ১৮ চোরাই গরু উদ্ধার

প্রতিনিধি এনামুল হক: কিশোরগঞ্জে ১৮টি চোরাই গরু উদ্ধার ও ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাতে সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নে দামপাড়া এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে এসব গরু উদ্ধার করে।

আটককৃতরা হলেন, সদর উপজেলার কানকাটি গ্রামের মোঃ আলাল উদ্দিনের পুত্র ড্রাইভার ওমর ছিদ্দিক (২০), চিকনিরচর গ্রামের মৃত শহীদ মিয়ার পুত্র ড্রাইভার লিটন মিয়া (৩৮), একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর পুত্র ফজলুর রহমান (৭০) ও মৃত মাসুম আলীর পুত্র মজলু মিয়া (৬২)।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর নির্দেশে সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহিম হোসেন কর্শাকড়িয়াইল গ্রামে অভিযান পরিচালনা করে। রাত ১১টার দিকে চোরাই গরুসহ তাদের আটক করে। চোরাই গরুগুলি অষ্টগ্রাম থেকে নিয়ে আসা হয়েছিল। কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের সহযোগিতায় এসব গরু উদ্ধার করা হয়। পরে কিশোরগঞ্জ পুলিশ তা অষ্টগ্রাম থানাকে অবহিত করে। এ ঘটনায় অষ্টগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জানান, এসব গরু হাওর অঞ্চল থেকে চুরি করে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদে আরও তথ্য জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category