আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কুলিয়ারচরে ৫৭৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি সাদেক মিয়া: কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৫৭৫ বোতল ফেন্সিডিলসহ মো. রোমান (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকালে কুলিয়ারচর পৌরসভার খরকমারা মহল্লায় আইডিয়াল এসএইচ উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে অভিযান চালিয়ে চারটি বস্তায় ভর্তি এই ৫৭৫ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।

ফেন্সিডিলসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. রোমান ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার সোনাতলা গ্রামের মো. মিজান মিয়ার ছেলে।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদের দিক নির্দেশনায় থানার সেকেন্ড অফিসার এসআই মুহাম্মাদ আজিজুল হকের নেতৃত্বে মাদকবিরোধী এই সফল অভিযানটি পরিচালনা করা হয়।

পুলিশ জানায়, ফেন্সিডিলের চালানটি বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ী মো. রোমান তার এক সহযোগীসহ কুলিয়ারচর পৌরসভার খরকমারা মহল্লায় আইডিয়াল এসএইচ উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে অবস্থান করছিল।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে সেখানে পুলিশ অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রোমানের সহযোগী দৌড়ে পালিয়ে যায়।

তবে চারটি বস্তায় ভর্তি ৫৭৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মো. রোমানকে আটক করতে সক্ষম হয় কুলিয়ারচর থানা পুলিশের অপারেশনাল টিমটি।

এ ঘটনায় এসআই মুহাম্মদ আজিজুল হক বাদী হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১৪ (গ) ধারায় কুলিয়ারচর থানায় মামলা (নং-৩, তারিখ- ০২/১০/২০২০) দায়ের করেছেন।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকের পর মাদক ব্যবসায়ী রোমানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে শুক্রবার (২ অক্টোবর) সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মাদক নির্মূলে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও ওসি একেএম সুলতান মাহমুদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category