আজ ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল কাদির ভুইয়ার পক্ষথেকে ঈদের শুভেচ্ছা

প্রতিনিধি : আনোয়ার হোসেন নান্নু

কিশোরগঞ্জ জেলা হোসেনপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হোসেনপুর উপজেলার কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল কাদির ভুইয়া তিনি বলেন, ঈদুল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মহান আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে আমরা আমাদের প্রিয় পশু কোরবানি করে থাকি। প্রকৃতপক্ষে কোরবানির পশুর মাংস আল্লাহ্‌র কাছে পৌঁছায়না, পৌঁছায় আমাদের তাকওয়া। ঈদুল আযহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এই কামনা করে তিনি খুশির এই উৎসবে সর্বস্তরের জনগনকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

আব্দুল কাদির ভুইয়া বলেন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে গর্ত করে পুতে ফেলার জন্য সকলকে বিনীত অনুরোধ করেছেন। এবং নির্দিষ্ট কোন স্থানে সকলে একত্রিত হয়ে কোরবানির পশু জবাই করার আহবান জানান।

কোরবানির পশু জবাই করার জায়গা দূর্গন্ধ মুক্ত করতে কোরবানির পর তা ব্লিচিং পাউডার দিয়ে পরিস্কার করার অনুরোধও জানান তিনি। করোনা কালীন সময় চলছে সবাই কে সচেতন থাকার অনুরোধ করেন তিনি। এসময় আর ও বলেন, সবাই মাস্ক পরিধান করি,তাহলে আমাদের মহামারী পরিস্থিতি সামাল দেওয়া সম্ভব। অথযা ঘোরাফেরা না করে ঘরে থাকি,সরকারি নির্দেশনা মেনে চলি।

সকলের সুসাস্থ্য ও মঙ্গলকামনা করে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category