আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গোবিন্দপুর বাজার জামে মসজিদের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোদন করেন রমজান আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান

স্ট্যাফ রিপোর্টার উজ্জল মিয়া :কিশোরগঞ্জ জেলা হোসেনপুর উপজেলা পুমদী ইউনিয়নের তেঘরিয়া জামে মসজিদ ভবন নির্মান উদ্বোদনের পর এবার  গোবিন্দপুর ইউনিয়ন গোবিন্দপুর বাজার জামে মসজিদের নতুন ভবন নির্মাণ কাজের  সমাজ সেবা দান কারী প্রতিষ্ঠান রমজান আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব লোকমান হোসেন এ সময়ে উপস্থিত ছিলেন অত্র মসজিদ কমিটির সভাপতি জনাব শফিকুল ইসরাম পারভেজ , সাধারণ সম্পাদক বিকারুল ইসলাম রাসেল , সমাজ সেবক আজাহারুল ইসলাম স্বপন, তানজিল আহমেদ এপলোক, টিকাদার আবুল কালাম, ও আজাহারুল ইসলাম কাজল, এ সময় রমজান আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান বলেন রমজান আলী ফাউন্ডেশন গরীব, দু:খী মানুষের সেবায় আপনাদের কে পাশে নিয়ে আগামী দিনগুলোতে সমাজ সেবার উন্নয়ন মূলক কাজে সামনের দিকে এগিয়ে যাব ।

ইতি মধ্যে অত্র ফাউন্ডেশনের পক্ষ থেকে যাদের বাড়ীতে এখনো নল কুপের পানির ব্যবস্থা নেয় তাদের বাড়ীতে রমজান আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে নল কূপ বিতরনে কাজ অব্যহিত করছি।

সকলের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ো কামনা করে বক্তব্য শেষ করেন। এছাড়াও উপস্থিত অন্যান  বক্তাগণ বলেন রমজান আলী ফাউন্ডেশন গরীব দু:খী মানুষের সেবায় আলোর দিশারী একটি প্রতিষ্ঠান যা কিনা অসহায় মানুষের পাশে থেকে সর্বদায় কাজ করে যাবার অঙ্গীকারাবদ্ধ ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category