আজ ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

চসিকে’র উচ্ছেদ অভিযান ও জরিমানা আদায়

কিশোরগঞ্জ প্রতিনিধি সাদেক মিয়া: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে চকবাজার ওয়ার্ডের বিভিন্ন সড়কে উচ্ছেদ অভিযান পরিচালনা ও বিভিন্ন অপরাধে ১২ ব্যক্তিকে ৬৫ হাজার টাকা জরিমানা।

আজ বুধবার (০৩আগষ্ট) নগরীতে মোবাইল কোর্ট পরিচালিত হয় চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী এর নেতৃত্বে।পরিচালিত অভিযানে নগরের চকবাজার মেডিকেলের সামনে হয়ে কেবি ফজলুল কাদের রোড,অলি খাঁ মসজিদ মোড়, গোলজার মোড়, লালচাঁন্দ রোড, কাঁচা বাজার এলাকা ও কেবি আমান আলী রোডের ফুলতলা পর্যন্ত ফুটপাত ও রাস্তার উভয় পার্শ্বের অংশ অবৈধভাবে দখল করে দোকানপাট তৈরী করে জনদুর্ভোগ সৃষ্টি ও নালার পানি নিষ্কাশনে প্রতিবন্ধকতা সৃষ্টি হওয়ায় অভিযানে শতাধিক দোকানপাট উচ্ছেদ করে নালা, ফুটপাত ও রাস্তার অংশ অবৈধ দখলমুক্ত করা হয়। এই সময় রাস্তায় নির্মাণসামগ্রী রাখা ও ফুটপাত দখল করার দায়ে ১২ ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজুপূর্বক ৬৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অংশ নেন সিটি মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম ও চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর নুর মোস্তফা টিনু।
অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও ৩১ আনসার ব্যাটালিয়ন সদস্যরা ম্যাজিস্ট্রেটকে সহায়তা প্রদান করেন

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category