আজ ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নদীতে গোসলে নেমে প্রাণ গেলো তিন ছাত্রীর, নিখোঁজ ১

প্রতিনিধি আনোয়ার হোসেন নান্নু : তুরাগ নদীতে গোসল করতে নেমে চার ছাত্রী পানিতে তলিয়ে যাওয়ার পর তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিখোঁজ আরেকজনকে উদ্ধারে তল্লাশি চালাচ্ছেন ডুবুরি দলের সদস্যরা।

আজ সোমবার দুপুরে গাজীপুরের পাইনশাইল এলাকায় এ ঘটনা ঘটে। একসঙ্গে তিন ছাত্রীর মৃত্যুর ঘটনায় এলাকায় বইছে শোকের মাতম। ঘটনাস্থলে ভিড় করছেন স্থানীয়রা।

নিহত তিনজন হলো, সদর উপজেলার পাইনশাইল এলাকার সোলেমানের মেয়ে রিচি আক্তার, হায়েত আলীর মেয়ে আইরিন, মো. মঞ্জু হোসেনের মেয়ে মায়া আক্তার। আইরিন গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসার ছাত্রী, রিচি ভাওয়াল মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও মায়া ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল। নিখোঁজ রিয়া আক্তার স্থানীয় সোলেমানের মেয়ে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, পাইনশাইল উত্তর পাড়ায় সোমবার দুপুর ১টার দিকে পাঁচ ছাত্রী তুরাগ নদীতে গোসল করতে যায়। এ সময় একজন পানির স্রোতে তলিয়ে যায়। তাকে বাঁচাতে এগিয়ে গেলে অন্য তিনজনও তলিয়ে যায়। অপর শিক্ষার্থী তীরে উঠে লোকজনদের জানালে স্থানীয়রা রিচি আক্তারের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে উদ্ধার তৎপরতা শুরু করে গাজীপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল। বিকেল পৌনে ৪টার দিকে নিখোঁজ আইরিন ও মায়ার মরদেহ উদ্ধার করে তারা। তবে এখনও রিয়ার কোনো সন্ধান পায়নি ফায়ার সার্ভিস। ঘটনাস্থলে জয়দেবপুর থানা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা উপস্থিত রয়েছেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন জানান, বিকেল পর্যন্ত তিন ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের সন্ধানে ফায়ার সার্ভিস ও পুলিশ তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category