আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নিপার বিয়েতে লাখ টাকা দিল পুলিশ

প্রতিনিধি নুরে আলম : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় বাবা হারানো এতিম মেয়ে নিপা রাণী দাসের বিয়ের খরচের জন্য ১ লাখ ১০ হাজার টাকা অনুদান দিয়েছে পুলিশ।

মঙ্গলবার (০১ মার্চ) বিকেলে উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে নিপার মা আরতী রাণী রবিদাস ও তার ছোট ভাই সঞ্জয় রবিদাসের হাতে এ টাকা তুলে দেওয়া হয়।

পুলিশের অবসরপ্রাপ্ত কয়েকজন কর্মকর্তার পক্ষে এ টাকা তুলে দেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।

এ সময় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ নূরে আলম, ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজওয়ান দিপু, কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে রবিদাস পরিবারকে নিয়ে ‘বোনের বিয়ের খরচ জোগাতে দিশাহারা এতিম দুই শিশু’ শিরোনামে একটি দৈনিক পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রে বসবাসরত পুলিশের সাবেক চার কর্মকর্তার নজরে এলে অসহায় রবিদাস পরিবারের এতিম মেয়েটির বিয়ের জন্য পুলিশ সুপারের মাধ্যমে এ টাকা দেওয়া হয়।

এছাড়া গত বৃহস্পতিবার কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম কালেক্টরেট ভবনের নিজ কার্যালয়ে ডেকে এনে ওই দুই শিশুর মা আরতি রাণী রবিদাসের হাতে নিজ তহবিল থেকে তুলে দেন ২০ হাজার টাকার চেক। একই সময় তাদের লেখাপড়া নিশ্চিতের আশ্বাস দেন তিনি। আর তাদের লেখাপড়ার নিয়মিত দেখভালের দায়িত্ব দেন কটিয়াদী উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পালকে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category