আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পাকুন্দিয়ায় পুলিশের অভিযানে পাঁচ মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি জুবায়ের বয়ান : পাকুন্দিয়া থানা পুলিশের পৃথক অভিযানে ১৫১ পিস ইয়াবা ও দুই বোতল বিদেশী মদসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৫ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা ও বিদেশী মদসহ মো. নজরুল ইসলাম (৫৩), মো. শাহজাহান মিয়া (৩৮), আল আমীন (৩০), রাজন মিয়া ওরফে রাজু (২৫) ও বিপুল ওরফে জামাই (৪০) নামে পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক হওয়া পাঁচ মাদক ব্যবসায়ীর মধ্যে মো. নজরুল ইসলাম পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে, মো. শাহজাহান মিয়া ঘাগড়া গ্রামের মৃত আজম আলীর ছেলে, আল আমীন চরফরাদী গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে, রাজন মিয়া ওরফে রাজু চরফরাদী মৌড়ল বাড়ির কফিল উদ্দিনের ছেলে এবং বিপুল ওরফে জামাই ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার পুরাহাটি গ্রামের মৃত বিনোদ চন্দ্র মোদকের ছেলে।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান জানান, শনিবার (৫ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে উপজেলার পুলেরঘাট বাজারে এসআই জাকির ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে ৪১ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী মো. নজরুল ইসলাম ও মো. শাহজাহান মিয়াকে আটক করে।

সকাল সাড়ে ৯টার দিকে মির্জাপুর বাজারে এসআই মুজিবর ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আল আমীন ও রাজন মিয়া ওরফে রাজুকে আটক করে।

এছাড়া দুপুর আড়াইটার দিকে মঠখোলা বাজারে এসআই মুজিবর ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে ১০ পিস ইয়াবা ও দুই বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী বিপুল ওরফে জামাইকে আটক করে।

ইয়াবা ও বিদেশী মদসহ এই পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটকের পর তাদের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category