আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পাকুন্দিয়ায় মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি আনোয়ার হোসেন নান্নু : কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশানের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী।

এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান হারুন অর রশীদ জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান শামছুন্নাহার আপেল, পাকুন্দিয়া থানার ওসি মো. নাহিদ হাসান সুমন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর এ আলম খান, উপজেলা প্রকৌশলী কার্যালয়ের কর্মকর্তা মোঃ রাকিবুল ইসলাম, পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কফিলউদ্দিন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রুহুল আমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্ত, উপজেলা সমবায় কর্মকর্তা সাহেনা আক্তার, জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল আহমেদ, হোসেন্দী ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম, নারান্দী ইউপি চেয়ারম্যান মোছলেহ উদ্দিন, সুখিয়া ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হামিদ টিটু, পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান এমদাদুল হক জুটন, চণ্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শামছু উদ্দিন, এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান বাবু, চরফরাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ প্রমুখ বক্তব্য দেন।

বক্তাগণ, আসন্ন রোজাকে সামনে রেখে সিন্ডিকেট করে যাতে কোন পণ্যের দাম না বাড়তে পাড়ে সে দিকে লক্ষ রেখে বিশেষ অভিযান পরিচালনা করার আহ্বান করেন। ইউপি নির্বাচনের পরে বিভিন্ন এলাকায় হামলা চালিয়ে নেতা কর্মীদের আহত করা হয়েছে এবং হচ্ছে, এ ঘটনার পুনরাবৃত্তি না হয় এবিষয়ে গুরুত্ব আরোপ করা হয়। আইন শৃঙ্খলা পরিস্থিতি জোরদার, কিশোর গ্যাং, মাদক ও যানজট নিরসন, মোটর সাইকেল চোর সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা ও বাল্যবিবাহ প্রতিরোধের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন।

সভায় পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাহিদ হাসান সুমন জানান, ২৬ শে মার্চ কে কেন্দ্র করে আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হতে পারে এরকম একটা আশঙ্কা ছিল, সকালের সহযোগিতায় বড় ধরনের কোন অপ্রতিকর ঘটনা ছাড়াই পরিস্থিতি স্বাভাবিক রেখেছি। মাদক প্রতিরোধে জিরো টলারেন্স নীতিতে পুলিশ কাজ করছে।

উপজেলা নির্বাহী অফিসার রোজলিন শহীদ চৌধুরী আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করে

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category