আজ ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

পাকুন্দিয়ায় ১০ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি সুমন মিয়া: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিভিন্ন ব্রান্ডের ১০ বোতল বিদেশী মদসহ সাইফুল ইসলাম (৩৮) এবং শফিকুল ইসলাম (৩৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

সোমবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে মঠখোলা-পাকুন্দিয়া সড়কের উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পুটিয়া গ্রামের আবু সাঈদের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই শাহিন মিয়া, এএসআই জিন্নত ও সঙ্গীয় ফোর্স এই অভিযান পরিচালনা করেন।

বিদেশী মদসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে সাইফুল ইসলাম পাকুন্দিয়া উপজেলার বীর পাকুন্দিয়া গ্রামের মৃত ইছাম উদ্দিনের ছেলে এবং শফিকুল ইসলাম উপজেলার হিজলিয়া গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলাম জানান, আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম এবং শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে নিজ এলাকাসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৩০ নভেম্বর) রাত ১০টা ৩৫মিনিটে মঠখোলা-পাকুন্দিয়া সড়কের উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পুটিয়া গ্রামে তারা অভিযান পরিচালনা করেন।

অভিযানের সময় পুটিয়া গ্রামের আবু সাঈদের বাড়ির সামনে থেকে দুই মাদক ব্যবসায়ী ব্যবসায়ী সাইফুল ইসলাম এবং শফিকুল ইসলামকে আটক করে তাদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ১০ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলাম জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category