আজ ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পুলিশকে হামলা করে পালিয়ে যাওয়া আসামি ইয়াবাসহ গ্রেপ্তার

প্রতিনিধি এনামুল হক : কক্সবাজারের টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে এক মাস আগে পুলিশের ওপর হামলা চালিয়ে পালানো সেই আসামি ও মাদক কারবারিসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিবর পাড়ার মো. হাবিব উল্লাহ ওরফে মগু ও একই ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার আব্দুল গণি।

গতকাল শুক্রবার রাতে এসব তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘পুলিশ হামলার পলাতক আসামি ও মাদক কারবারি টেকনাফের হাবিব উল্লাহ ওরফে মগু কক্সবাজার অবস্থান করছে এমন গোপন সংবাদের খবরে শুক্রবার দুপুরের উখিয়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. শাকিল আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল কক্সবাজার বিলকিস মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় পালানোর চেষ্টাকালে হাবিব উল্লাহ ওরফে মগুকে গ্রেপ্তার করে।’

ওসি জানান, ‘সন্ধ্যায় জিজ্ঞাসাবাদে তার এলাকায় এক স্বজনের বাড়ি ইয়াবা চালান মজুতের কথা স্বীকার করে। পরে তাকে নিয়ে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে বাড়িতে তল্লাশি চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় তার সহযোগী আবদুল গণিকেও গ্রেপ্তার করে পুলিশ। মগুর বিরুদ্ধে মাদকসহ ৯টি মামলা রয়েছে।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট বুধবার মগুকে আটক করে থানায় নিয়ে আসার সময় লোহা রড, দা, কিরিচসহ ইট পাটকেল দিয়ে হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয় তার লোকজন। সেসময় তিন পুলিশ আহত হন। এ ঘটনায় মগুকে প্রধান আসামি করে একটি মামলা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category