আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর জীবন দর্শন থেকে সবাইকে শিক্ষা নেয়ার আহবান্ কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের

বিষেশ প্রতিনিধি মানিক মিয়া

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জীবন আদর্শকে জানার ও ধারণ করার জন্য সর্বস্তরের মানুষ বিশেষ করে নতুন প্রজন্মের প্রতি আহবান জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।

তিনি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন ছিল জনগণের অধিকার প্রতিষ্ঠা করার মাধ্যমে অর্থনৈতিক মুক্তি অর্জন করা। ুধা, দারিদ্র্য ও বৈষম্যমুক্ত রাষ্ট্র বিনির্মাণে বঙ্গবন্ধু আজন্ম লড়াই-সংগ্রাম করে গেছেন। তিনি ছিলেন আপসহীন, অন্যায়ের কাছে তিনি কখনো মাথা নত করেননি। বঙ্গবন্ধুর দর্শন থেকে তরণ প্রজন্মকে শিা গ্রহণ করতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার হোসেনপুর উপজেলায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে মাসব্যাপী মুজিববর্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আড়াইবাড়িয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. খুরশিদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নূরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হক, পৌর মেয়র আবদুল কাইয়ুম খোকন, সাবেক যুবলীগ সভাপতি এম এ হালিম, পৌর আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোবারিস, হোসেনপুর প্রেসকাবের সভাপতি হাসিম রেজা দানিছ, সাধারণ সম্পাদক মসিউর রহমান সুমন, কৃষক লীগের সভাপতি আক্তার হোসেন দুলালসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category