আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বিভিন্ন স্থানে স্বাস্থ্যকর্মীদের পিপিই বিতরণ

প্রতিনিধি আনোয়ার হোসেন নান্নু

রাষ্ট্রপতির ছেলে রাসেল আহমেদ তুহিন কিশোরগঞ্জে চিকিৎসকদের জন্য নিরাপদ সরঞ্জাম হস্তান্তর করেন -যাযাদিকরোনাভাইরাস থেকে চিকিৎসক, নার্স ও হাসপাতালকর্মীদের সুরক্ষার জন্য বিভিন্ন স্থানে পার্সোনাল প্রটেকশন ইকু্যইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

আনোয়ারা (চট্টগ্রাম) : করোনাভাইরাস থেকে ডাক্তারদের সুরক্ষায় আনোয়ারাসহ চট্টগ্রামের তিন হাসপাতালে ২০০ পিপিই দিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। বুধবার দুপুরে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স, চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ও ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে এসব পিপিই প্রদান করা হয়।

পাংশা (রাজবাড়ী) : রাজবাড়ীর পাংশা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে জরুরি চিকিৎসা সেবায় বিভিন্ন সরঞ্জাম প্রদান করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি জিলস্নুল হাকিম এমপির ছেলে ও ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. এএফএম শফিউদ্দিন পাতা ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক কুমার কুন্ডু এসব সরঞ্জাম জেলা সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলামের কাছে হস্তান্তর করেন। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাম্মৎ আঞ্জুয়ারা খাতুন সুমি, আবাসিক মেডিকেল অফিসার ডা. তরুণ কুমার পাল, ডা. দেলোয়ার হোসেন, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মনোয়ার হোসেন জনি প্রমুখ উপস্থিত ছিলেন।

চুয়াডাঙ্গা : করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম বিতরণ করেছে বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিট। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা রেল বাজারে ১০০ দুস্থ নারী-পুরুষের মধ্যে এসব সরঞ্জাম বিতরণ করা হয়। এ সময় সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে জেলা প্রশাসন, সাংবাদিক ও চিকিৎসকদের জন্য ৫০টি পিপিই দিয়েছেন আওয়ামী লীগ নেতা বাবুল আক্তার বাবলা। বুধবার দুপুরে তিনি জেলা প্রশাসকের কার্যালয়, সাংবাদিকদের অফিস ও জেনারেল হাসপাতালে গিয়ে এসব পিপিই তুলে দেন। এ সময় গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম নজরুল ইসলাম, জেলা কৃষকলীগ নেতা লিয়াকত আলী খান, রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক এসএম নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবী প্রসেনজিৎ, জুয়েল দাড়িয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সৈয়দপুর (নীলফামারী) : নীলফামারীর সৈয়দপুরে ছাত্র সংগঠন উলস্নাসের উদ্যোগে পিপিই বিতরণ করা হয়েছে। বুধবার সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদের মাধ?্যমে ১০০ শয্যা হাসপাতালের চিকিৎসক ও নার্সদের জন্যে ১০ পিস পিপিই প্রদান করে সংগঠনটি।

কিশোরগঞ্জ : করোনাভাইরাস প্রতিরোধে রাষ্ট্রপতির ছেলের পক্ষে হাসপাতালের চিকিৎসক ও নার্সদের জন্য ২ হাজার ৭৬২টি ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী হস্তান্তর করা হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী ও সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমানের হাতে এসব সামগ্রী তুলে দেন রাষ্ট্রপতির ছেলে রাসেল আহমেদ তুহিন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category