আজ ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভৈরবে মধ্যরাতে পুলিশের অভিযান, ২৩ লক্ষাধিক টাকার মাদক উদ্ধার

প্রতিনিধি এনামুল হক: ভৈরবে একটি গুদাম ঘরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদকদ্রব্য গাজাঁ ও ফেনসিডিল উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে পৌর শহরের বঙ্গবন্ধু সরণীর পাশে কাউন্সিলর দ্বীন ইসলাম মিয়ার ট্রান্সপোর্ট সংলগ্ন একটি টিনের গুদাম ঘরে অভিযান চালিয়ে ৫হাজার ৬শ পিস ইয়াবা, ২কেজি ৭শ গ্রাম গাঁজা ও ৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে অভিযানের টের পেয়ে মাদক কারবারিরা সটকে পড়ায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এঘটনায় ওই গুদামটির ভাড়াটিয়া ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকার আলাল উদ্দিনের ছেলে রতন মিয়া (৪২) সহ অজ্ঞাতনামা আরো একজনকে আসামী করে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহিন ও ভৈরব শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শ্যামল মিয়ার নেতৃত্বে মাদক বিরোধি অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি চক্রের এক অজ্ঞাতনামা সদস্য ওই গুদামঘর থেকে পালিয়ে যায়। পরে পুলিশ গুদামঘরে প্রবেশ করে তল্লাশি চালায়। এক পর্যায়ে কাচা ঘরের মাটি খুঁড়তেই বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদকদ্রব্যের সন্ধান পায় পুলিশ। অভিযানে উদ্ধার হওয়া মাদকের আনুমানিক মূল্য ২৩লক্ষ ৩০হাজার টাকা।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহিন জানান, দীর্ঘদিন যাবৎ ওই এলাকায় একটি চক্র নিয়মিত মাদক সেবন ও বিক্রি করে আসছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয় এবং রতন মিয়ার ভাড়া নেওয়া গুদামঘর থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। কিন্তু অভিযানের টের পেয়ে চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। তবে শীঘ্রই রতনসহ মাদক কারবারি চক্রটিকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category