আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

ভৈরবে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

কিশোরগঞ্জ প্রতিনিধি সাদেক মিয়া : কিশোরগঞ্জে ভৈরবে নাইম মিয়া নামে এক সাংবাদিককে হত্যা হুমকির অভিযোগ উঠেছে কালিকাপ্রসাদের স্বপন মিয়া ও তামিম মিয়ার বিরুদ্ধে।এ ব্যাপারে ভৈরব থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

উল্লেখ্য যে হুমকি দাতারা কালিকাপ্রসাদ উত্তরপাড়ার মৃত কালু মিয়ার পুত্র স্বপন মিয়া(৪২)এবং মৃত বাচ্চু মিয়ার পুত্র তামিম মিয়া(২৫) উভয়ই কালিকাপ্রসাদ ইউপি চেয়ারম্যান লিটন মিয়া’র ভাই এবং ভাতিজা।

মো নাইম মিয়া দৈনিক “এই আমার দেশ” পত্রিকার ভৈরব প্রতিনিধি। অভিযোগে জানা গেছে,কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদে জন্মনিবন্ধনে অতিরিক্ত অর্থ আদায়ের বিষয়ে সংবাদ সংগ্রহের তথ্য সংক্রান্ত বিষয়ের জের ধরে বৃহষ্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে কালিকাপ্রসাদ বাসস্ট্যান্ডে বাকবিতন্ডার হয়। এ সময় উপরোক্ত অভিযুক্তরা চেয়ারম্যান এর পক্ষ হয়ে সাংবাদিক নাইমকে প্রাণ নাশের হুমকি দেয়।

এ ঘটনায় সাংবাদিক নাইম ভবিষ্যৎ নিরাপত্তার জন্য কিশোরগঞ্জের ভৈরব থানায় সাধারণ ডায়েরি করেছেন। যাহার জিডি নং ১৩৮৩,তাং ২৯/০৪/২২ ইং।

জন্মনিবন্ধনে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগের বিষয়ে কালিকাপ্রসাদ ইউপি সচিব এমদাদুল হক বলেন,অতিরিক্ত অর্থ আদায়ের বিষয়টি অপপ্রচার। তবে সাংবাদিক নাইমকে হুমকির বিষয়টি দুঃখ জনক ও অনাকাঙ্ক্ষিত।

এ ব্যাপারে কালিকাপ্রসাদ ইউপি চেয়ারম্যান লিটন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বিষয়টি আমাদের পারিবারিক। সাংবাদিক নাইম তো আমারই ভাতিজা। বিষয়টি ঘরোয়া পরিবেশেই সমাধান করব।

এ ঘটনায় ভৈরবে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকি দাতার শাস্তির দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category