আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মহানবীকে কটূক্তির ফেসবুক স্ট্যাটাস শেয়ার করায় হোসেনপুরে পৌর বিএনপির আহ্বায়কসহ গ্রেপ্তার ৩

প্রতিনিধি আবুবক্কর সাব্বির: ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে কটূক্তি করে দেয়া স্ট্যাটাসকে ঘিরে উত্তেজনা সৃষ্টির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় কিশোরগঞ্জের হোসেনপুর পৌর বিএনপির আহ্বায়ক একেএম শফিকুল ইসলাম (৪১) সহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া অন্য দুইজন হচ্ছে, সোহেল রানা ওরফে সোহেল হায়দার (২৪) ও সৌরভ হোসেন (২১)।গ্রেপ্তার হওয়া তিনজনের মধ্যে পৌর বিএনপির আহ্বায়ক একেএম শফিকুল ইসলাম মধ্য আড়াইবাড়িয়া এলাকার মৃত একেএম মাহবুবুল হকের ছেলে, সোহেল রানা ওরফে সোহেল হায়দার পশ্চিম দ্বীপেশ্বরের মো. সিদ্দিক হোসেনের ছেলে এবং সৌরভ হোসেন ঢেকিয়া এলাকার সুলতান মিয়ার ছেলে।

তাদের মধ্যে পৌর বিএনপির আহ্বায়ক একেএম শফিকুল ইসলাম হোসেনপুর পৌরসভার মেয়র পদে নির্বাচনের জন্য আগাম প্রচারণা চালিয়ে আসছিলেন।

হোসেনপুর থানার ওসি শেখ মো. মোস্তাফিজুর রহমান জানান, ময়মনসিংহের ভালুকা উপজেলার ‘গাংগাটিয়া ছাত্র সংঘ’ নামের একটি ফেসবুক আইডি থেকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করে।

এই স্ট্যাটাস হোসেনপুরের তিন যুবক তাদের ফেসবুক আইডি থেকে উস্কানিমূলক বক্তব্য দিয়ে প্রচার করে উত্তেজনা সৃষ্টির চেষ্টা করে। এই অপরাধে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে হোসেনপুর থানার এসআই আব্দুল মতিন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে হোসেনপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ জেলা কারগারে পাঠানো হয়েছে বলেও ওসি শেখ মো. মোস্তাফিজুর রহমান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category