আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

মহামান্য রাষ্ট্রপতির শুভ জন্মদিন পালনের অনুষ্ঠান

প্রতিনিধি নুরুজ্জামান: কিশোরগঞ্জে মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর ৭৮তম শুভ জন্মদিন পালনের ব্যাপক আয়োজন করা হয়েছে। উদযাপন কমিটির পক্ষে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, মেধাদীপ্ত রাজনীতির সারথি পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক অনুষ্ঠানমালা সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন।

অ্যাডভোকেট শাহ আজিজুল হক বলেন, আবহমান ভাটী বাংলার ঐতিহাসিক জনপদ কিশোরগঞ্জের জনমণ্ডলী ও অন্তরাত্মা সতত জাগ্রত হয় মহামান্যের মোহন স্পর্শে। স্পন্দিত ধ্বনিতে উচ্চারিত হয় তাঁর জন্মদিনের মঙ্গলবার্তা।

১ জানুয়ারি শুভ নববর্ষ এবং বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের শুভ জন্মদিন। জীবনের রণভূমিতে সংগ্রাম ও সাফল্যের অযুত গৌরবে সিক্ত হয়ে তিনি ৭৭ বছর পেরিয়ে পদার্পণ করছেন ৭৮তম বর্ষে।

অ্যাডভোকেট শাহ আজিজুল হক জানান, স্বাধীনতা, গণতন্ত্র, উদারবাদী ধর্মনিরপেক্ষ মতাদর্শের লক্ষ-কোটি জনতার হৃদয়ের শুদ্ধতম আলোয় প্রতি বছরের মতো পালিত হবে মহামান্যের স্মরণীয় জন্মের শুভ মাহেন্দ্রক্ষণ।কিশোরগঞ্জ জেলা শহরের গুরুদয়াল কলেজ মাঠ সংলগ্ন মুক্তমঞ্চ-১ প্রাঙ্গণে ১ জানুয়ারি বিকেল ৩টায় আয়োজিত জন্মজয়ন্তীর বর্ণাঢ্য অনুষ্ঠানমালায় সবাইকে সবান্ধবে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category