আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মিজানুর রহমান আজহারী ও মুফতি আমির হামজা আসছেন নান্দাইলের বাকচান্দা

আফজালুর রহমান উজ্জ্বলঃ আগামী ২৩শে ডিসেম্বর সোমবার ময়মনসিংহের নান্দাইলে আসছেন বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় তরুণ মুফাসসির ও ইসলামী স্কলার মাওলানা মিজানুর রহমান আল- আজহারী ও আগামী ২৪ই ডিসেম্বরে আসছেন জনপ্রিয় তরুণ মুফাসসির মুফতি আমির হামজা নান্দাইল উপজেলার ভূঁইয়া বাড়ী জামে মসজিদ সংলগ্ন মাঠে তাফসীরুল কোরআন মাহফিলে ১ম দিন প্রধান আলোচক হিসেবে মাওলানা মিজানুর রহমান আল- আজহারী  তিনি বয়ান রাখবেন।২য় দিন প্রধান আলোচক মুফতি আমির হামজা বয়ান রাখবেন সাংবাদিদের বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক কমিটি।
আয়োজক সূত্র জানায়, পশ্চিম কচুরি ভূইয়া বাড়ি জামে মসজিদ ও যুব সমাজের উদ্যোগে ২দিন ব্যাপী তাফসীরুল কুরআন মাহফিলের আয়োজন করা হয়েছে।  আয়োজিত  তাফসীরুল কুরআন মাহফিল ১ম দিন ও ২য় দিন সকাল ১০টায় শুরু হয়ে চলবে মধ্য বাদ আসর পর্যন্ত। এতে ১ম দিন প্রধান আলোচক হিসেবে বয়ান পেশ করবেন বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় তরুণ মুফাসসির ড. মাওলানা মো. মিজানুর রহমান আল-আজহারী। যোহর নামাজের পর তিনি বয়ান শুরু করবেন। ২য় দিন প্রধান আলোচক হিসেবে বয়ান পেশ করবেন বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় তরুণ মুফাসসির মুফতি আমির হামজা যোহর নামাজের পর তিনি বয়ান শুরু করবেন।

১ম দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল ও ২য় দিন  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আনোয়ারুল আবেদীন খান তুহিন, সংসদ সদস্য-১৫৪ ময়মনসিংহ-০৯ নান্দাইল।  উক্ত  ২দিনব্যাপী তাফসীরুল কুরআন মাহফিল  উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। মাহফিলে মিজানুর রহমান আল-আজহারী ও মুফতি আমির হামজা  হুজুরের আগমনকে কেন্দ্র করে লক্ষাধিক ধর্মপ্রাণ মুসল্লির আগমন ঘটবে। অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে বাস্তবায়নে মাহফিল পরিচালনা কমিটি  স্থানীয় প্রশাসনসহ সর্বস্তরের লোকজনের দোয়া, উপস্থিতি ও সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category