আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মেঘ দেখলেই সপ্ননের মত উধাও হোসেনপুরের পল্লীবিদ্যুৎ

প্রতিনিধি নুরুজ্জামান : শতভাগ বিদ্যুৎ পরিচালিত উপজেলা হলেও বিদ্যুৎ বিভ্রান্তে বিপর্যস্ত হয়ে পড়েছেন কিশোরগঞ্জের হোসেনপুরের পল্লীবিদ্যুৎ গ্রাহকরা। আকাশে একটু মেঘ জমলে আর হাল্কা বাতাস হলেই কোথায় যেন সপ্ননের মতো উধাও হয়ে যায় হোসেনপুরের পল্লী বিদ্যুৎ। শুরু হয় অপেক্ষার পালা। আর বিদ্যুৎ পেতে সময় লাগে ঘণ্টার পর ঘণ্টা। কখনো কখনো লেগে যায় সারাদিন৷
আর এতে উপজেলায় ব্যবসা-বাণিজ্য এবং কলকারখানার উৎপাদন ব্যাহত হচ্ছে। প্রচণ্ড গরমে মানুষের ভোগান্তি বেড়েছে। মানুষের ফ্রিজের খাবার পঁচে যাচ্ছে। গ্রাহকদের দুর্ভোগ চরমে।শিক্ষার্থীদের লেখাপড়া ব্যাহতসহ রাতে গরমে মানুষ ঘুমাতে পারছে না।
রবিবার ( ৯ মে) হালকা বাতাস হওয়ার প্রায় ৫ ঘন্টার পরও দেখা মেলেনি বিদ্যুতের৷ এছাড়াও প্রতিনিয়ত ঘটছে এ ঘটনা৷ বৈশাখের ঝড়বৃষ্টির দাপট শুরু থেকেই বিদ্যুতেই এই দীর্ঘ সময়ের লোডশেডিং নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।
নাম প্রকাশে এক পল্লীবিদ্যুৎ গ্রাহক জানান,আকাশে মেঘ জমলেই বিদ্যুৎ চলে যায়। আর সামান্য ঝড়-বৃষ্টি হলে তো কোনো কথাই নেই। তখন এই বিদ্যুতের তাঁর ছিড়ে নয়তো লাইনের উপর গাছগাছালি পড়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। নতুবা ত্রুটি দেখা দেয় ৩৩ কেভি লাইনে।
এ ব্যাপারে হোসেনপুর পল্লী বিদ্যুতের ভারপ্রাপ্ত ডেপুটি জেনারেল ম্যানেজার দৈনিক জনতার শক্তিকে বলেন, কাল বৈশাখীর ঝড় হলে লাইনে বিভিন্ন জায়গায় সমস্যা দেখা দেয়। আমাদের লোকজন দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আশা করছি শীঘ্রই এ সমস্যার সমাধান হবে। আমরা গ্রাহককে ২৪ ঘন্টাই বিদ্যুৎ দিতে চাই৷

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category