আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

হোসেনপুরে অগ্নিকান্ডে ৭ দোকান পুড়ে ছাই, অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি

প্রতিনিধি আজাহারুল ইসলাম

কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার মাধখলা চৌরাস্তা বাজারে মুদিদোকান, (পেট্রোল -ডিজেল-মবিল) বিকাশ এর দোকান,ফার্নিচার এর দোকান স্থানীয় আওয়ামী লীগ অফিস সহ মোট ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার ভোর ০৩:৪০মিনিটে বিদ্যুতেরশর্ট সার্কিট থেকে এই আগুনে সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।স্থানীয়রা জানান রাতবেশি হওয়ায় দোকানের বিতর থেকে কোন মালামাল কিছুই উদ্ধার করা সম্ভব হয়নি।
হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন, ভোর ৩ টা ৫১ মিনিটে আমাদের উপজেলা চেয়ারম্যান মহোদয়ের ফোন পেয়ে তখনই ফায়ার সার্ভিসকে খবর দেই৷ আমার কাছে গাড়ি ছিলো না। উপায় না পেয়ে সাইকেলে করেই তখনই রওনা দিয়ে দেই।একটু পরে গফরগাঁও ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ইউনিট এসে আগুন নেভানোর কাজ শুরু করেন।একজন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এমন অবস্থায় ঘটনাস্থলে দেখে অবাক পুরো এলাকাবাসী।এখন পুরো এলাকাবাসীর আলোচনার কেন্দ্রবিন্দুতে হোসেনপুরের মহৎ এ ইউএনও।
তিনি আরও জানান, অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থদের আর্থিক সাহায্য দেওয়ার ব্যাপারে আলোচনা হচ্ছে। শীঘ্রই তাদের আর্থিক সহযোগিতা করা হবে।
স্হানীয়রা জানান সব দোকান মিলে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে। অন্যদিকে দোকানের মালিকদের শান্তনা দিচ্ছেনহোসেনপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম নুরু,সাধারণ-সম্পাদক শাহ-মাহবুবুল হক উপস্থিত হয়ে দোকান ব্যাবসায়ীদের শান্তনা দিচ্চেন। ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি মোঃ মানিক মিয়া উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category