আজ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

হোসেনপুরে টিসিবির ট্রাক থেকে পণ্য ছিনতাই

কিশোরগঞ্জ প্রতিনিধি সাদেক মিয়া : হোসেনপুরে টিসিবির (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদশ) ট্রাক আটকিয়ে দুর্বত্তরা পণ্য ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযাগ পাওয়া গিয়েছে।
বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার পুমদী ইউনিয়নের পুমদী ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় এ ঘটনা ঘটেছে।
জানা যায়, বৃহস্পতিবার দুপুরে মের্সাস হাজী ট্রের্ডাস এর স্বত্তাধিকারী আলী হায়দার ট্রাকে করে উপজেলার খাদ্য গুদাম থেকে ১ হাজার কার্ডধারীদর মাঝে  প্রতি প্যাকেট ২ কেজি চিনি, ২ কেজি ছোলা, ২ কেজি সয়াবিন তেল ও ২ কেজি মুসুর ডাল বিতরণের উদ্দেশ্যে গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ নিয়ে যাওয়ার পথে পুমদী ইসলামিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন পূর্ব থেকে উৎপেতে থাকা ৪০/৫০ জন দুর্বত্ত ট্রাকের গতিরোধ করে বস্তা কেটে ২৫ থেকে ৩০টি প্যাকেট ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনার খবর শুনে হোসেনপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বার্হী কর্মকর্তা রাবেয়া পারভেজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আশরাফ হোসেন কবির, হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুদ আলম ও স্থানীয় চেয়ারম্যান আব্দুল কাইয়ুম ঘটনাস্থলে ছুটে যান।
এ ঘটনার বিবরণ দিয়ে ইউএনও রাবেয়া পারভেজ জানায়, দুর্বত্তদের চিহ্নিত করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category