আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হোসেনপুরে ,দক্ষিণ পুমদি, ডাহরা গোলপুকুর মাদ্রাসার ছাত্র করোনা উপসর্গে শিক্ষার্থীর মৃত্যু, বৃষ্টিতে ভিজে দাফন করালেন এসি ল্যান্ড

হোসেনপুর | ৩০ মে ২০২০, শনিবার, ৫:৪১ | হোসেনপুর
কিশোরগঞ্জের হোসেনপুরে করোনা উপসর্গ নিয়ে হৃদয় মিয়া (১৬) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী মারা গেছে। শুক্রবার (২৯ মে) রাতে জ্বর, সর্দি, কাশি নিয়ে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।
সে উপজেলার দক্ষিণ পুমদী গ্রামের শহীদুল ইসলামের ছেলে। সে ডাহুরা গোলপুকুর পাড় আলিম মাদ্রাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল।

এদিকে করোনা উপসর্গে তার মৃত্যু হওয়ায় এলাকার কেউ তার কবর খননেও কেউ এগিয়ে আসেনি। এ পরিস্থিতিতে বৃষ্টিতে ভিজে স্থানীয় একজনকে ডেকে এনে কবর খনন করিয়েছেন হোসেনপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান।

শুধু কবর খনন নয়, মারা যাওয়া শিক্ষার্থীর গোসল দেওয়া থেকে শুরু করে দাফন-কাফন পর্যন্ত সবকাজে তিনি নিজে উপস্থিত থেকে সম্পন্ন করান। এমনকি নিজেও অংশ নিয়েছেন মারা যাওয়া শিক্ষার্থীর দাফনে।

হোসেনপুর থানা পুলিশ ও ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন টিমের সহযোগিতায় শনিবার (৩০ মে) সকাল ১১টার দিকে এভাবেই মারা যাওয়া শিক্ষার্থীর লাশ দাফন করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান দুঃখ প্রকাশ করে বলেন, রাত-দিন পরিশ্রম করেও মানুষকে ঘরে রাখা যায়নি। অথচ করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর খবরে শেষ বেলায়ও কেউ এগিয়ে আসলো না কবরটি খনন করে দিতে।

জানাজায় বাবা ও এক চাচা ছাড়া কেউ এগিয়ে আসলো না। বিষয়টি তাঁর কাছে খুবই দুঃখজনক স্মৃতি হয়ে থাকবে।
এদিকে মাদ্রাসা শিক্ষার্থী মারা যাওয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম নমুনা সংগ্রহ করেছে। Get
এ নিয়ে উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category