আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হোসেনপুরে নারী শিক্ষা প্রসার ও বাল্যবিবাহ প্রতিরোধে কিশোরী সমাবেশ অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি আমান উল্লাহ : হোসেনপুর উপজেলা সদরের হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কিশোরীদের সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সমাবেশ আয়োজন করা হয়। আর এতে উপকরণ সহায়তায় দেয় আদ্বদীন মাদার কেয়ার লিমিটেড ( আকিজ গ্রুপ)।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আছমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত কিশোরী সমাবেশে প্রধান অতিথি ও রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ। বিশেষ অতিথি ছিলেন- আদ্বদ্বীন মাদার কেয়ার লিমিটেড কিশোরগঞ্জ রিজিওনের সিনিয়র সহকারী ব্যবস্থাপক মোঃ আবুল বাশার, কিশোরগঞ্জ সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি, সাংবাদিক ও শিক্ষানবীশ আইনজীবী শাহ মোঃ সারওয়ার জাহান ।

এতে বিদ্যালয়ের অষ্টম, নবম ও দশম শ্রেণীর ছাএীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা, বাল্যবিবাহ প্রতিরোধ, প্রজনন স্বাস্থ্য সুরক্ষার প্রায়োগিক দিক নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠান শেষে ৪৫০ জন কিশোরীর মাঝে আদদ্বীন মাদার কেয়ার এর সৌজন্যে সকল কিশোরী ছাত্রী ও শিক্ষিকাদের মাঝে বিনামূল্যে ফ্লাই ন্যাপকিন ও জেলা পরিষদের সৌজন্যে মাস্ক বিতরণ করা হয়। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রদীপ কুমার সরকার।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category