আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হোসেনপুরে ৩০টি ভিক্ষুক পরিবারের খাদ্যের দায়িত্ব নিলেন জেলা পরিষদ সদস্য-মাসুদ আলম

বিশেষ প্রতিনিধি মোঃ মানিক মিয়া

বিশ্বে করোনা ভাইরাসের এমন পরিস্থিতিতেও থমকে নেই মানুষের জনসমাগম, তাদের মাঝে যেনো এখনো অসচেতন ভাব রয়েই গেছে। করোনা যখন মৃত্যু ফাঁদে পরিনত হয়েছে ঠিক তখনেই গ্রামে গ্রামে গিয়ে  প্রাণঘাতী লোভেল করোনাভাইরাস  প্রতিরোধে বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগীয় সভাপতি ও কিশোরগঞ্জ জেলা পরিষদ হোসেনপুর -২ এর  সদস্য  জনাব মোঃ মাসুদ আলম  সচেতনামূল কার্যক্রম এর পাশাপাশি উপজেলার বিভিন্ন এলাকার অসহায় গরিব ও অসচ্ছল  দুই হাজার পরিবারকে ত্রাণ দিয়েছেন।

কিন্তু বিগত দুই সপ্তাহ যাবৎ উপজেলা পুমদী ইউনিয়নের ডাহরা, বর্শিকুড়া গ্রামের ৩০টি ভিক্ষুক পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে আসছেন  কিন্তু আজ ১৭ই এপ্রিল ডাহরা, বর্শিকুড়া  গ্রামে আবার  ভিক্ষুকদের মাঝে ত্রাণ বিতরণ শেষে  জনাব মোঃ মাসুদ আলম  মুঠোফোনে জানান – দেশে দূর্যোগময় সময় তারা কোথায় গিয়ে দাঁড়াবে তাই তাদের খাদ্যের ভার আমি নিয়ে নিলাম প্রতি সপ্তাহে আমার প্রতিনিধি তাদের বাড়ীতে খাদ্য সামগ্রী  পৌঁছে দিবে ।

আজ (১৭ এপ্রিল) শুক্রবার মাসুদ আলম এর পক্ষে এ কার্যক্রম পরিচালনা করেন – হোসেনপুর ডিজিটার প্রেসক্লাব এর সভাপতি মোঃ মানিক মিয়া ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category