আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হোসেনপুর উপজেলা পুমদী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল কাইয়ুম এর সাথে সাক্ষ্যাথে আলহাজ্ব শাহজাহান পারভেজ

বিশেষ প্রতিনিধি আমান উল্লাহ, ক্যামেরায় ছিলেন জুবায়ের বয়ান : কিশোরগঞ্জ জেলা হোসেনপুর উপজেলা পুমদী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল কাইয়ুম এর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব শাহজাহান পারভেজ তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মননীত হয়ে অল্প ভোটে পরাজিত হেয়েছিনে তিনি হোসেনপুর উপজেলা ৬টি ইউনিয়নের জন সাধারণ মানুষের কাছে গিয়ে মানুষের খুজ খবর নিচ্ছে এবং হত দরিদ্র মানুষকে বিভিন্ন ভাবে ত্রাণ দিয়ে সাহয্য সহযোগীতা করছে।

এবং বর্তমানে দ্রব মূল্য বিভিন্ন জিনিস যারা স্ট্রোক করে রেখেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানায় ও মাহে রমজানের মধ্যে গরীব দু:খী মানুষের মধ্যে আর্থিক অনুদান ও দ্রব্য মূল্যরে জিনিস বিতরণ করবে বলে আশ্বাস দেয় এবং তিনি জনসাধারণের মাঝে আগেও ছিলন এবং ভবিষ্যতেও থাকবে বলে জানায়।

বলেন আব্দুল কাইয়ুমএকজন মাটির মানুষ তিনি পুমদী ইউনিয়ন বাসীর জন্য সব সময় নিজেকে প্রস্তুত রেখেছে তিনি পুমদী ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের পাশে থাকবে বলে আসাবাদী। উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দ ও সাংবাদিক কল্যাণ পরিষদের প্রতিনিধি আমান উল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category