আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস

প্রতিনিধি রিমেল ফকির : কিশোরগঞ্জ জেলা হোসেনপুর উপজেলা ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস। স্বাধীনতার এই ৫১ বছর উদযাপনে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা জানাতে জাতীয় স্মৃতিসৌধে সর্বস্তরের মানুষ আসতে শুরু করেছে। হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ, উপজেলা চেয়ারম্যান, এম,কম সোহেল, হোসেনপুর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযুদ্ধা জহিরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক আলহাজ শাহ মাহাবুবুর রহমান, পৌর মেয়র আব্দুল কাইয়ুম খোকন,

হোসেনপুর সাংবাদিক কল্যাণ পরিষদ এর সভাপতি এসকে শাহীন নবান,সহ সাংবাদিকবৃন্দ, ও মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাটি আমান উল্লাহ , সহ সকল শ্রেণীর মানুষ হোসেনপুর উপজেলা কার্য লয়ে অস্থায়ী স্মৃতিসৌধের শহীদ বেদীতে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর ৭টার দিকে প্রাঙ্গণটি উন্মুক্ত করে দেওয়া হয়। ।

বেলা 0.৮ টার দিকেও ধীরে ধীরে আসছে মানুষ। পরে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, শ্রমিক সংগঠন, প্রতিষ্ঠানসহ শিক্ষা প্রতিষ্ঠান তাদের ব্যানারের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন।

সকাল থেকে শ্রদ্ধা নিবেদন করছেন বীর মুক্তিযোদ্ধাসহ আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, কৃষক শ্রমীক জনতালীগ, ও স্থানীয় নেতৃবৃন্দ :

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category