আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Rituparna Sengupta: ‘নারীর ক্ষমতায়নের কথা বলবে এই শো’, দাবি ঋতুপর্ণা সেনগুপ্তর

প্রতিনিধি রিমেল ফকির :সম্প্রতি কলকাতার এক পাঁচতারা হোটেলে বসতে চলেছে সৌন্দর্য প্রতিযোগিতার আসর। অনুষ্ঠিত হতে চলেছে ইন্ডি রয়্যাল মিস মিসেস ইন্ডিয়া ২০২২-এর গ্র্যান্ড ফিনালে। ভারতের বিভিন্ন প্রদেশের নারীরা অংশগ্রহণ করতে চলেছে সেই প্রতিযোগিতায়। এই শোয়ের মুখ্য উদ্দেশ্য নারী শক্তির উথ্থান, নারীর ক্ষমতায়ন।

বিভিন্ন পেশার নারীরা অংশগ্রহণ করবে এই সৌন্দর্য প্রতিযোগিতায়। সারা ভারতের বিভিন্ন প্রদেশের সংস্কৃতি আলাদা, সেই ভিন্ন ভিন্ন সংস্কৃতির মেলবন্ধন হতে চলেছে এই শো। আইটি সেক্টরের কর্মী থেকে শুরু করে আইনজীবী, শিক্ষিকা, স্বাস্থ্যকর্মী এমনকি গৃহবধূরাও অংশগ্রহণ করেছে এই প্রতিযোগিতায়।

এই শোয়ের প্রধান অতিথি টলিউডের সুপারস্টার ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)। তিনি এই শো সম্পর্কে বলেন,’এখানে সব নতুন নতুন ট্যালেন্টদের দেখা যাবে যাঁরা আমাদেরকে অবাক করে। তাঁদের সৌন্দর্য ও প্রতিভায় মুগ্ধ হতে আমি তৈরি। আমি বরাবরই নারীর ক্ষমতায়নের পক্ষে, এই শো নারীর ক্ষমতায়নের একটি মাধ্যম। নারীর ক্ষমতা বৃদ্ধি হলেই একটি দেশের সার্বিক উন্নতি সম্ভব। প্রতিবছরই এই শোয়ের সঙ্গী হয়ে আমার মনে হয় যে এই শো আক্ষরিক অর্থে দেশের নারীদের উন্নতির কথা বলে’।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category